bangladeshisite

Just another WordPress.com site

মোবাইল ফোন

গ্যালাক্সি জে সিরিজের নতুন সংযোজন গ্যালাক্সি জে২ ২০১৬ দুটি নতুন উদ্ভাবনসহ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এগুলো হচ্ছে-টার্বো স্পিড প্রযুক্তি এবং স্মার্ট গ্লো।

গ্যালাক্সি জে২ ২০১৫ হ্যান্ডসেটের পরবর্তি সংস্করণ হিসেবে বাজারে এসেছে গ্যালাক্সি জে২ ২০১৬। এর টার্বো স্পিড প্রযুক্তি (টিএসটি), ডিভাইসটিকে উচ্চতর কার্যক্ষমতা দেবে।
স্মার্ট গ্লো একটি নেক্সট জেনারেশন কাস্টমাইজএবল কালার এলইডি নোটিফিকেশন পদ্ধতি, যা ব্যবহারকারীদের আরও সুবিধা দেবে। যুগান্তকারী উদ্ভাবন টার্বো স্পিড প্রযুক্তিটি (টিএসটি) অন্যান্য দ্বিগুণ র‌্যামের ডিভাইস থেকে ৪০ শতাংশ অধিকতর দ্রুত গতিতে অ্যাপ লোড করে। এটি স্যামসাং ফোরজিসম্পন্ন স্মার্টফোন রেঞ্জের অন্তর্ভূক্ত।
স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেটে রয়েছে ১.৫ গিগাহার্টজ কোয়াড কোর প্রোসেসর, ১.৫ গিগাবাইট র‌্যাম। গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেটে ১২৮ গিগাবাইট বাড়তি মেমোরি ব্যবহারের সুযোগ রাখা হয়েছে। এর প্রধান ক্যামেরা ৫ মেগাপিক্সেল থেকে ৮ মেগা পিক্সেলে বৃদ্ধি পেয়েছে। এর সামনের ক্যামেরাও পরিবর্তন এসেছে যা ২ মেগাপিক্সেল থেকে বেড়ে ৫ মেগাপিক্সেল হয়েছে।
স্যামসাং বাংলাদেশ-এর কান্ট্রি ম্যানেজার সেংওয়ান ইউন বলেন, “স্যামসাংয়ে আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করার পথ খুঁজি এবং গ্রাহকদের উদ্ভাসিত করতে বদ্ধপরিকর।”   
স্যামসাং গ্যালাক্সি জে২ ২০১৬ হ্যান্ডসেটে আরও রয়েছে এস বাইক মোড এবং আল্ট্রা ডাটা সেভিং মোড। হ্যান্ডসেটটি গোল্ড, সিলভার এবং ব্ল্যাক কালারে বাংলাদেশের বাজারে ১৩,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

%d bloggers like this: